বিথীকে সহযোগিতা করুন স্বাভাবিক জীবনের ফিরে আসতে

প্রকাশঃ এপ্রিল ২৭, ২০১৬ সময়ঃ ২:০৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

file (1)অদ্ভুত অসুখ নিয়ে জন্ম নেওয়া শিশু বীথি আক্তারের (১২) পাশে দাঁড়িয়েছেন দেশে-বিদেশের অনেকেই। ১০০ থেকে শুরু করে দুই হাজার টাকা পর্যন্ত বিকাশের মাধ্যমে পাঠিয়েছেন।

বুধবার বেলা ১২টা পর্যন্ত প্রায় ৩৫ হাজার টাকা সহায়তা পাওয়া গেছে বলে জানিয়েছেন বীথির বাবা আবদুর রাজ্জাক। তবে মেয়ের চিকিৎসায় আরো টাকা লাগবে বলে জানান তিনি।

টাঙ্গাইলের স্থানীয় জয়ভোগ উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী বীথির জন্ম থেকে সারা শরীরে বড় বড় লোম। মুখমণ্ডলসহ পুরো শরীরই লোমে ঢাকা। এছাড়া গত এক বছরে বীথির শরীরে দেখা দেয় নতুন নতুন সমস্যা।

অবশেষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে বীথিকে নিয়ে আসা হয়। তার চিকিৎসা চলছে বিশ্ববিদ্যালয়ের হরমোন বিভাগের অধ্যাপক ডা. ফরিদ উদ্দিনের অধীনে।file (2)
সকালে এ ব্যাপারে বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয়ের হরমোন বিভাগের অধ্যাপক ডা. আবুল হাসনাত বলেন, ‘বীথিকে পরীক্ষা-নিরীক্ষা করে দেখা হচ্ছে। তার চিকিৎসার জন্য অনেক টাকা দরকার। তিনি বলেন, ‘আমরা তার স্তনের সমস্যা দূর করতে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়েছি। পরে লোমের সমস্যার চিকিৎসা করা হবে। এ সমস্যা যেতে অনেক সময় লাগবে। এটা দীর্ঘমেয়াদি চিকিৎসা।’
বীথির বাবা আবদুর রাজ্জাক বলেন, ‘বিদেশ থেকে অনেকেই ফোন করে সহায়তা দিতে চাচ্ছেন। এ জন্য ব্যাংকে অ্যাকাউন্ট খুলতে বলেছেন তারা। আজ ব্যাংকে গিয়ে অ্যাকাউন্ট খুলবেন বলে জানান তিনি’।

বীথির জন্য সাহায্য পাঠানো যাবে এই বিকাশ নম্বরে : 01720366783।

বি:দ্র: আসুন আমরা যে যতটুকু পারি বিথীকে সাহায্য করে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার চেষ্টা করি। ১৬কোটিরও বেশি মানুষের দেশে সবার সহযোগিতা পেলে তা অবশ্যই সম্ভব। যাদের অঢেল টাকা আছে তারা তাদের সন্তানকে প্রয়োজনের চেয়ে অপ্রয়োজনে খরচ করার জন্য বেশিরভাগ সময় টাকা দিয়ে থাকেন। যদি এদের এই অপ্রয়োজনীয় টাকাগুলো বিথীর জন্য দেওয়া হয় তাহলে খুব উপকৃত হবে বিথীর বাবা-মা। আসুন আমরা বড় বড় কথা না বলে বিথীকে নিজেদের সাধ্যমতো টাকা দিয়ে সহযোগিতা করি।

========

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

September 2024
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
20G